সেই মেয়েটি
- বিচিত্র কুমার - শত কবির কবিতা ও মাধুরী ২৭-০৪-২০২৪

এ কলেজের সেই মেয়েটি
দেখতে লাগে ভাল,
দুষ্টু চোখের তার চাহনী
মনটা নিয়ে গেল।
.
ছিপছিপে গা ফর্সা মেয়ে
পাগল করে হাসি,
মেয়ের ঠোঁটে গোলাপ মাখা
আমি যে ভালোবাসি।
.
মেয়ের সাথে ক্লাস রুমে
প্রথম হলো দেখা,
তার নয়নে নয়ন রেখে
স্বপ্ন হলো আঁকা।
.
অজানাতেই বাঁধুন দিলে
ভালোবাসার ঘর,
তোমার সাথে আমার দেখা
এই ক্লাসের পর।
.
স্বপ্ন তুমি স্মৃতি তুমি
তুমি প্রাণের আশা,
তোমার সাথে সখী আমার
এই জনমে দেখা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।